বাংলাদেশে প্রতিনিয়তই কোনো না কোনো ইস্যু তৈরি হচ্ছে। বাংলাদেশে নতুন ভাইরাল এক নাম প্রিয়া সাহা। তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে কথা বলেছেন। তিনি বলেছেন গত কয়েক বছরে নাকি বাংলাদেশ থেকে ৩৭ মিলিয়ন সংখ্যালঘু ঘুম এবং বের করে দেওয়া হয়েছে। তার এই কথার কোনো সত্যতা নেই।

যেখানে সবাই তাদের সমস্যার কথা তুলে ধরেছেন সেখানে প্রিয়া সাহা বাংলাদেশের বিরুদ্ধে কিছু সমালোচনা করে এসেছেন এবং মার্কিন প্রেসিডেন্টের কাছে সাহায্য চেয়েছেন। তার এই অসত্য কথায় চটেছেন বাংলাদেশের সকল ধর্মের মানুষ। সবাই প্রিয়া সাহাকে তার বক্তব্যের সত্যতা যাচাই করতে চাপ দিচ্ছে।

এ ব্যাপার নিয়ে কথা বলতে ফেসবুকে লাইভে আসেন বাংলাদেশের সম্মানিত মুহাদ্দিস ড. মিজানুর রহমান আজহারি। তিনি তার লাইভে বলেন,” প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে অসত্য কথা তুলে ধরেছেন। আগের সরকারের আমলের সাথে তুলনা করলে তারা বর্তমান সরকারের কাছ থেকে অনেক সুবিধা পাচ্ছে। বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক পদ তারা পাচ্ছে। প্রিয়া সাহার মতো একজন মহিলার সাহস হয় কিভাবে এই অসত্য অভিযোগ করার। প্রিয়া সাহা শুধু ইসলামকে অবমাননা করেন নি, তিনি পরো বাংলাদেশের সাথে অন্যায় করেছেন।”