কি ব্যাপার ফ্রেন্ডস! সবাই তো দেখি ফ্রী নেট দেখার জন্য বেশ আগ্রহ। সবাই ই ফ্রী নেট চালনোর জন্য ধান্দা খোঁজ, তাই তো। আজ আমি সবার ইচ্ছা পূরণ করব। আজ আমি দেখাব কিভাবে সকল সিমে ফ্রী নেট ব্যবহার করা যায়। তো পোস্ট পুরোটা পড়বে এবং বুঝে কাজ করবে।

লেখকের কিছু কথা

আমি এই ট্রিকসটি সম্পুর্ণ নিজে থেকে লিখছি এবং ভিপিএন সেটিংস কাস্টমাইজ করে দিয়েছি। তাই সকল সিমে চলবে। সবাইকে বলছি আমার সাইটটি যদি ভালো লাগে অবশ্যই সকল নিউজগুলো পড়বে এবং অন্যদের পড়ার জন্য বলবে।

কোন কোন সিমে চলে এই ফ্রী নেট

বাংলাদেশের সকল সিমে আমি চালিয়ে দেখেছি। গ্রামীণফোন, বাংলালিংক, রবি, এয়ারটেল সিমে অবশ্যই চলবে

কোন কোন সার্ভারে স্পিড বেশি

সেটিংসগুলো আমি কনফিগ করেছি। তাই আমি নিজ অভিজ্ঞতা থেকে বলছি, London 1, Free server 1, Free server 6, Free server 7 এ অনেক স্পিড পাওয়া যায়।

তো যেভাবে ফ্রী নেট চালু করবেন

প্রথমে আপনাকে Droid Vpn এপটি ডাউনলোড করতে হবে। নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

ডাউনলোড করুন

ডাউনলোড করার পর এপটি ইনস্টল করুন এবং চালু করুন। তারপর থেকে নিচের দেওয়া স্ক্রিনশট গুলো অনুসরণ করুন। দেখে নিখুত ভাবে সেটাপ করতে পারলে অবশ্যই ফ্রী নেট চলবে।




 








কেমন লাগলো বন্ধুরা,  আজকে যে লিখা লিখলাম,  তাতে আমার হাত ব্যথা করছে।  আশা করি সবার ফ্রী নেট কানেক্ট হয়ে গেছে। যাদের হয়েছে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিন। বিভিন্ন সার্ভারে কানেক্ট করে নেট স্পিড টেস্ট করবেন।

বিঃদ্রঃ এই নেট যেকোনো সময় চলে যেতে পারে, তবে কেউ হতাশ হবেন না। বিভিন্ন সার্ভারে কানেক্ট করে চালাবেন। কানেক্ট না হলে ডাটা ও এপ বন্ধ করে আবার শুরু করবেন।

ফেসবুকে আমিঃ fb.me/najmuljr7